রাজনীতি

একরাম চৌধুরীর বহিষ্কার দাবিতে হরতালের ডাক কাদের মির্জার

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী চার আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরীকে বহিষ্কারের দাবিতে আগামীকাল রোববার (২৪ জানুয়ারি) কোম্পানীগঞ্জ উপজেলায় আধাবেলা হরতালের ডাক দেয়া হয়েছে।

আজ (২৩ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে পৌর বঙ্গবন্ধু চত্বরে নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোটভাই আবদুল কাদের মির্জা অবস্থান ধর্মঘট স্থগিত করে এই আধাবেলা হরতালের ডাক দেন। রোববার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত এ হরতাল চলবে বলে জানান তিনি।

এর আগে গতকাল (২২ জানুয়ারি) সন্ধ্যায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে কটূক্তি করার প্রতিবাদে বসুরহাট রূপালী চত্বরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ থেকে ঘোষণা দিয়ে কর্মসূচি শুরু করেন আবদুল কাদের মির্জা।

আবদুল কাদের মির্জা বিক্ষোভ সমাবেশে বলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে বহিষ্কার ও জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি ভেঙে দিতে হবে। যতক্ষণ পর্যন্ত আমাদের দাবি মেনে নেয়া না হবে, ততক্ষণ পর্যন্ত কর্মসূচি চলবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী প্রমুখ।

এমন আরো তথ্য পেতে চোখ রাখুন: http://www.facebook.com

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button