খেলা

হাসপাতালে ভর্তি কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার

কদিন আগেই ক্রিকেট ভক্তদের দুঃসংবাদ দিয়েছিলেন সাবেক ভারতীয় কিংবদন্তি শচীন টেন্ডুলকার—তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। গত শনিবার এ খবর জানানোর পর এবার জানালেন আক্রান্তের পর প্রয়োজনীয় চিকিৎসা নিতে হাসপাতালে ভর্তি হয়েছেন সাবেক এই তারকা ক্রিকেটার।

এক টুইট বার্তায় শচীন লিখেছেন, ‘আপনাদের সবার ভালবাসা ও প্রার্থনার জন্য অনেক ধন্যবাদ। কিছু ডাক্তারি পরামর্শের জন্য হাসাপাতালে ভর্তি হলাম। আশা করি কিছুদিনের মধ্যে বাড়ি ফিরে আসব। সবাই ভালো ও সুস্থ থাকবেন।’ ভারতের বিশ্বকাপ জয়ের ১০ বছর পূর্তি আজ। হাসপাতাল থেকে এই বিশেষ দিনটিও মনে করিয়ে দিলেন ভারতীয় ব্যাটিং গ্রেট। বিশ্বকাপ জয়ী দলে নিজের সতীর্থদের অভিনন্দন জানিয়েছেন তিনি।

শচীন লিখেছেন, ‘আজকের দিনে ১০ বছর আগে ভারত বিশ্বকাপ জিতেছিল। সব ভারতীয় ও আমার বিশ্বকাপ জয়ী সতীর্থদের অভিনন্দন।’ এর আগে গত শনিবার কোভিড পজিটিভ হওয়ার খবর দিয়ে শচীন লিখেছিলেন, ‘কোভিডকে দূরে সরিয়ে রাখার জন্য বার বার পরীক্ষা করিয়েছি, সব ধরনের সতর্কতামূলক ব্যবস্থা মেনে চলেছি। যাই হোক, মৃদু কিছু উপসর্গের পর আমার পরীক্ষার ফল পজিটিভ এসেছে। বাড়িতেই কোয়ারেন্টিনে আছি।’

শচীন আক্রান্ত হলেও তাঁর পরিবারের সবার করোনা নেগেটিভ এসেছে। সবাইকে সাবধানে থাকার বার্তা দিয়ে ভারতীয় তারকা লিখেছেন, ‘বাড়ির বাকিদের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। সব স্বাস্থ্যকর্মীকে ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। সবাই সাবধানে থাকুন।’

করোনার মধ্যেই কয়েক দিন ধরে ক্রিকেট নিয়ে ব্যস্ত ছিলেন শচীন। ভারতের রায়পুরে রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে খেলেছেন তিনি। ভারত, বাংলাদেশ, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড—এই ছয় দেশকে নিয়ে আয়োজিত হয় এই টুর্নামেন্ট। তবে ফাইনালে লঙ্কানদের হারিয়ে শেষ পর্যন্ত শিরোপা জেতে শচীনের দল ভারত লেজেন্ডসই। দারুণ একটি টুর্নামেন্ট শেষ হওয়ার পর ক্রিকেট ভক্তদের এই দুঃসংবাদ দেন ভারতীয় তারকা।

এমন আরো তথ্য পেতে চোখ রাখুন: http://facebook.com/rajtvbd

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button