জাতীয়

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা: বাসের হেলপার রশিদ আটক

সুনামগঞ্জের দিরাইয়ে চলন্ত বাসে ধর্ষণচেষ্টার ঘটনায় হেলপার আবদুর রশিদকে আটক করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। রোববার দিবাগত রাতে ছাতকের বুরাইয়েরগাঁও এলাকা থেকে তাকে আটক করে বাস মালিক সমিতি, পরে তাকে পিবিআইয়ের কাছে হস্তান্তর করা হয়।

বাসের হেলপার আবদুর রশিদের বাড়ি সিলেটে। তাৎক্ষনিকভাবে পুলিশ জানায়, গত শনিবার বিকেলে সিলেটের জালালাবাদ থানার লামাকাজি থেকে ছেড়ে আসা ফাহাদ অ্যান্ড মাইশা পরিবহনের মিনিবাস(জ-১১-০৭২৩) সাড়ে ৭টার দিকে সিলেটের লামাকাজী থেকে দিরাইয়ে আসার সময় দিরাই সুজানগর গ্রামের পাশে চলমান বাসে একা পেয়ে চালক ও হেলপার ওই ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করে, ওই সময় চলন্ত বাস থেকে মেয়েটি লাফিয়ে পড়ে।

রাস্তায় পড়ে থাকা মেয়েটিকে স্থানীয়রা উদ্ধার করে দিরাই উপজেলা হাসপাতালে পাঠায়। পরে অবস্থার অবনতি হলে তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজে হাসপতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক। এদিকে অবশ্য চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় ক্ষুব্ধ হয়ে উঠে এলাকাবাসী, তারা সড়ক অবরোধ করে এই ঘটনায় জড়িতদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ জানায়। পরে জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক ঘটনাস্থল পরিদর্শন করেন। ওই ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে অজ্ঞাতনামা তিন আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করেন।

এই ঘটনার আরো বিস্তারিত জানতে চোখ রাখুন : https://www.facebook.com/rajtvbd

 

 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button