খেলা

রাকিবকে ডিভোর্স দিয়েই নাসিরকে বিয়ে করেছি: তামিমা

সাবেক স্বামী রাকিবকে তালাক দিয়েই ক্রিকেটার নাসিরকে বিয়ে করেছি বলে মন্তব্য করেছেন তামিমা সুলতানা তাম্মি। বিয়ে এবং সন্তান থাকা ছাড়া বাকি সব অভিযোগ মিথ্যা বলে জানিয়েছেন ক্রিকেটার নাসির হোসেনের সদ্য বিবাহিত স্ত্রী তামিমা।বুধবার বিকেলে সংবাদ সম্মেলনে সাম্প্রতিক সময়ে ব্যাপক আলোচনার এই বিষয় নিয়ে শেষমেষ মুখ খুলেছেন সদ্য বিবাহিত এই দম্পতি।

তামিমা বলেন, রাকিবকে তালাক দিয়েই নাসিরকে বিয়ে করেছি। ২০১৭ সালে তাকে তালাক দেই। রাকিবের সঙ্গে আমার বিয়ে হয়েছিল এবং আমাদের একটি সন্তান আছে। এছাড়া, রাকিব যেসব কথা বলছেন তার সবই মিথ্যা। সামাজিক যোগাযোগ মাধ্যমের পোস্ট সম্পর্কে তিনি বলেন, আমার বা নাসিরের কোনো ফেসবুক আইডি বর্তমানে সচল নেই। নাসিরের একটি অফিসিয়াল ফেসবুক পেজ আছে। কোনো আপডেট দিতে হলে আমরা সেই পেজ থেকে দেব।

সংবাদ সম্মেলনে নাসির বলেন, সে তো এখন আমার স্ত্রী। আমার স্ত্রীর বিরুদ্ধে রাকিব সাহেব (তামিমার সাবেক স্বামী) বা যে কেউ বাজে কথা বললে আইনি ব্যবস্থা নেব। গণমাধ্যমের প্রতি ইঙ্গিত করে নাসির বলেন, সত্যটা জেনে আপনারা নিউজ করুন। সঠিক তথ্যটা সবার সামনে তুলে ধরুন। রাকিবের উদ্দেশে তিনি বলেন, এত নাটক করার কিছু নেই। সোশ্যাল মিডিয়ায় এসে এত কথা বলার তো কিছু নেই।

এমন আরো তথ্য পেতে চোখ রাখুন: http://facebook.com/rajtvbd

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button