বিনোদন

শেখ হাসিনা চরিত্র থেকে বাদ পড়লেন হিমি

বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযেজনায় বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জীবনীকে কেন্দ্র করে এবার নির্মাণ হতে চলেছে বায়োপিক ’বঙ্গবন্ধ ‘ । আর এই বায়োপিক তৈরির জন্য পরিচালক হিসেবে বায়োপিক মাস্টার খ্যাত নির্মাতা মুম্বাইয়ের শ্যাম বেনেগালকে বেছে নেয়া হয়েছে।

জাতির পিতা শেখ মুজিবর রহমানের জীবনীভিত্তিক এই চলচ্চিত্রের নাম ’বঙ্গবন্ধু’। আর এখানে বঙ্গবন্ধুর কন্যা বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয়ের কথা ছিল মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী জান্নাতুল সুমাইয়া হিমির। এবার জানা গেল হিমির পরিবর্তে শেখ হাসিনা চরিত্রে আসছে নতুন কেউ।

বিষয়টি নিজেই জানিয়েছেন হিমি। গতকাল রাতে এক স্ট্যাটাসে এই তথ্য নিশ্চিত করে তিনি লিখেন, খুবই দুঃখের সাথে জানাচ্ছি যে, আমি আর বঙ্গবন্ধুর বায়োপিক প্রজেক্টের সঙ্গে সংযুক্ত নেই। অডিশন দেয়ার পরে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় বেলার চরিত্রে অভিনয় করার জন্য নির্বাচিত হয়েছিলাম। এত বড় একটি চরিত্রে অভিনয় করা সকল অভিনেত্রীরই স্বপ্ন। স্বপ্ন যে এক মুহূর্তের মধ্যে ধুলিস্যাৎ হয়ে যাবে সেটা অকল্পনীয় ছিল।’

এদিকে হিমির পরিবর্তে কাকে এই চরিত্রে নেয়া হবে তা এখনো জানা যায়নি।  ২৫ জানুয়ারি থেকে ভারতের মুম্বাইয়ের ছবির প্রথম লটের শুটিং শুরু হবে বলে জানা গেছে। সবকাজ শেষ করে চলতি বছরের বাংলাদেশ ও ভারত মুক্তি দেয়া হবে।

এমন আরো তথ্য পেতে চোখ রাখুুন: http://facebook.com/rajtvbd

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button