খেলা

জিম করার সময় ব্ল্যাকআউট, বুকে ব্যথা নিয়ে হাসপাতালে সৌরভ গাঙ্গুলি

বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি। শনিবার সকালে জিম করার সময় হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন ভারতীয় দলের সাবেক এই অধিনায়ক। বাড়িতে ওয়ার্ক আউট করার সময় মাথা ঘুরে পড়ে যান তিনি।

নিজেকে সামলে উঠে পরিবারের ডাক্তারকে নিজেই ফোন করেন। এরপরই তাঁকে দ্রুতই হাসপাতালে ভর্তি করা হয়। পরে ইসিজি করানো হয় তার। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েছে ভারতের সাবেক এই অধিনায়ক। ডাঃ সরোজ মণ্ডলের তত্ত্বাবধানে চিকিৎসকা নিচ্ছেন সৌরভ।

ভারতীয় দৈনিক দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, ৪৮ বছর বয়সী গাঙ্গুলী আজ সকালে ব্যক্তিগত জিমে অনুশীলন করার সময় তার মাথা ঘুরছিল, তখন দ্রুতই তাকে বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গতকাল রাত থেকেই তার শরীর ভালো ছিল না। তা স্বত্তেও আজ সকালে রুটিন মেনে নিয়মিত ওয়ার্কআউট করতে গিয়ে মাথা ঘুরে পড়ে যান তিনি। হঠাৎ করে এই ব্ল্যকআউটের কারন খুঁজে বের করার চেষ্টা করছে ডাক্তাররা।

এদিকে সৌরভের ভাই স্নেহাশীষ জানিয়েছে, ওর হৃদরোগের সমস্যা আছে। তবে এখন সৌরভ স্থিতিশীল। ইতোমধ্যেই সব ধরনের টেস্ট করানো হয়েছে, প্রথমে তাকে আইসিইউতে নেয়া হলেও এখন তাকে সাধারন কেবিনে নেয়া হয়েছে।

এমন ভিন্নধর্মী আরো তথ্য জানতে চোখ রাখুন: https://www.facebook.com/rajtvbd

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button