সাম্প্রতিক

স্কুলছাত্রীকে ধর্ষণ-হত্যা: বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেলের শিক্ষার্থী আনুশকা নূর আমিনের সঙ্গে ফারদিন ইফতেখার দিহানের ২ মাসের সম্পর্ক ছিল বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। গতকাল ধর্ষণ-হত্যা মামলার তদন্তের অগ্রগতি জানাতে গনমাধ্যমে ব্রিফিংয়ে এই তথ্য জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের রমনা বিভাগের উপকমিশনার সাজ্জাদুর রহমান।

তিনি গনমাধ্যমকে জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের দুই মাস আগে থেকে সম্পর্ক গড়ে উঠে। তবে এই বিষয়ে এখনো তদন্ত চলছে। তিনি আরো যোগ করেন, ময়নাতদন্ত রিপোর্টে আমরা ধর্ষণের আলামত পেয়েছি। যৌনাঙ্গ ও পায়ুপথে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মূলত অতিরিক্ত রক্তক্ষরণের কারনেই আনুশকার মৃত্যু হয়েছে। ডিএনএ প্রোফালিং এর জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে, মৃত্যুর আগে চেতনানাশক কিছু খাওয়ানো হয়েছিল কিনা, সেটা জানার জন্য নমুনা সংগ্রহ করে ইতোমধ্যে পরীক্ষায় পাঠানো হয়েছে। রিপোর্ট পেতে আরো সপ্তাহ দুয়েক অপেক্ষা করতে হবে।

উল্লেখ্য, এই ঘটনায় বৃহস্পতিবার রাতে কলাবাগান থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে খুনসহ ধর্ষণ মামলা করেন মেয়েটির বাবা। দুই পরিবারের সম্পর্কের বিষয়ে জানতে চাইলে ভুক্তভোগী ও অভিযুক্তের পরিবারের কেউ মন্তব্য করতে চাননি।

এই বিষয়ে বিস্তারিত জানতে চোখ রাখুন: https://www.facebook.com/rajtvbd

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button